Latest News

Recent Post

Featured
Featured
Most Popular
Videos

বন্ধ বাংলালিংকে আনলিমিটেড ইন্টারনেট (Unlimited Free in banglalink Sim)

এখন সকল নতুন ও বন্ধ থাকা বাংলালিংক গ্রাহকরা পাবেন আনলিমিটেড ৩ জি ইন্টারেনেট এবং ২২০০ এস এম এস সাথে লো কলরেট তো আছেই।
Unlimited Free in banglalink Sim

আপনি অফারের আওতায় আছেন কিনা জানতে যে কোন বাংলালিংক  নাম্বার থেকে বন্ধ থাকা নাম্বারটি লিখে এস এম এস করুন 4343 নাম্বারে যেমন: 01911 ** ** ** লিখে পাটান 4343 নাম্বারে।

এরপর ফিরতি এসএম এস দিয়ে আপনাকে  জানিয়ে দিবে আপনি অফারটি পাবেন কিনা।যদি পান তবে ১৯ টাকা রিচার্জ করুন।সাথে সাথে পেয়ে জাবেন ২ জিবি ৩ জি ডাটা। ডাটার মেয়াদ ও পরিমাণ জানতে ডায়াল করুন *124*55# (সকাল ৯.০০ থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই ডাটা ইউজ করা যাবে)

বি:দ্র:১৯ টাকা যতবার রিচার্জ করবেন ততবার ২ জিবি করে পাবেন
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: বন্ধ বাংলালিংকে আনলিমিটেড ইন্টারনেট (Unlimited Free in banglalink Sim) Description: এখন সকল নতুন ও বন্ধ থাকা বাংলালিংক গ্রাহকরা পাবেন আনলিমিটেড ৩ জি ইন্টারেনেট এবং ২২০০ এস এম এস সাথে লো কলরেট তো আছেই। Unlimited Free in banglalink Sim আপনি অফারের আওতায় আছেন কিনা জানতে যে কোন বাংলালিংক নাম্বার থেকে বন্ধ থাকা নাম্বারটি লিখে এস এম এস করুন 4343 নাম্বারে যেমন: 01911 ** ** ** লিখে পাটান 4343 নাম্বারে। এরপর ফিরতি এসএম এস দিয়ে আপনাকে জানিয়ে দিবে আপনি অফারটি পাবেন কিনা।যদি পান তবে ১৯ টাকা রিচার্জ করুন।সাথে সাথে পেয়ে জাবেন ২ জিবি ৩ জি ডাটা। ডাটার মেয়াদ ও পরিমাণ জানতে ডায়াল করুন *124*55# (সকাল ৯.০০ থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই ডাটা ইউজ করা যাবে) বি:দ্র:১৯ টাকা যতবার রিচার্জ করবেন ততবার ২ জিবি করে পাবেন Rating: 5 Reviewed By: Sharifur
Scroll to Top