Latest News

Recent Post

Featured
Featured
Most Popular
Videos

দ্রুত গতিতে ফাইল কপি করুন ULtra Copier দিয়ে।

সবাই তো চায় সবচেয়ে দ্রুত গতিতে ফাইল কপি করতে। প্রায় অনেকে নানা ধরনের রকমারি সফটওয়্যার ব্যবহার করলেও, তেমন সুফলের নাম-গন্ধও পাওয়া যায় না! এজন্যদ্রুত গতিতে ফাইল কপি প্রসেস করার জন্য নিয়ে এসেছি ULtra Copier । সাইজ মাত্র ৫.১২ এমবি।




»» ULtra Copier »»»»
বাজারে নানা ধরনের ফাইল কপি করার সফট পাওয়া যায় তাই অনেকেই এসব সফটওয়্যাররের শরণাপন্ন হয় যেমনঃ সুপার কপিয়ার, ফাস্ট কপিয়ার, টেরা কপি, এক্সট্রিম কপি ইত্যাদি। এসব অনেকটা কাজের কিন্তু এর চেয়ে ভালো  বলতে পারেন  ULtra Copier কে। কারণ এটার রয়েছে ডাবল শিফট ইঞ্জিন, যা দ্রুতহারে ফাইল কপি  করতে সাহায্য করবে। আর অন্যতম আকর্ষণীয় বিষয় হল, আপনি মাত্র একটি সফট  ULtra Copier দিয়ে সুপার কপিয়ার, ফাস্ট কপিয়ার, টেরা কপি, এক্সট্রিম কপির মত সফটওয়্যারের স্বাদ নিতে পারবেন। এই ট্রিক্স নিয়ে পরের পোস্টে আলোচনা করবো। তার আগে আপনি একবার হলেও ULtra Copier এর মত ভালো মানের সফটওয়্যার ব্যবহার করে দেখুন। আমার আশ্বাস, আপনার অনেক কাজে দিবে এবং ভালো লাগবে!!
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Item Reviewed: দ্রুত গতিতে ফাইল কপি করুন ULtra Copier দিয়ে। Description: ultra copier, download free ultra copyer, Rating: 5 Reviewed By: Sharifur
Scroll to Top