Latest News

Recent Post

Featured
Featured
Most Popular
Videos

কয়েকটি নির্ভরযোগ্য পিটিসি ও ডাটা এন্ট্রি সাইট যারা সত্যিকারেই পেমেন্ট দেয়………………………


ইদানিং “অনলাইনে আয়”একটি  ব্যাপক  জনপ্রিয় বিষয়। যারা বিভিন্ন ধরনের কাজে পারদর্শী  তারা freelancer, odesk , scriptlance এর মত সাইট গুলো থেকে বিড করে কাজ পাচ্ছেন , আয় ও করছেন বেশ । কিন্ত যারা অনভিজ্ঞ তারা বিভিন্ন পিটিসি ও ডাটা এন্ট্রি সাইট  গুলোতে ঢুঁ মারছেন, লোভনীয় বিজ্ঞাপনে বিভ্রান্ত হচ্ছেন, আবশেষে নিরাশ হচ্ছেন। হাজার হাজার পিটিসি সাইট রয়েছে । কেউ এক ক্লিকে ৫ ডলার পর্যন্ত দিচ্ছে কিন্তু বান্তবে কাঁচ কলা দেখাচ্ছে । দুঃখজনক হলেও  সত্য আমাদের দেশেও বেশ কিছু চক্র নানা প্রলোভন দিয়ে ধোঁকা দিচ্ছে।আসলে পিটিসি সাইট এ অ্যাড ক্লিক করা আর মাটির বাংকে পয়সা রাখা সমান কথা। রাতারাতি বড় লোক হওয়া যাবে না ঠিক কিন্ত এক সঙ্গে কয়েক্ টি সাইট এ কাজ করলে নেট খরচ টা অন্তত তুলে নেয়া যায় । তাছাড়া এসব সাইটে অ্যাড ক্লিক এর পাশাপাশি বিভিন্ন ধরনের টাস্ক , অফার কমপ্লিট  করে আয় করা যায় । আসুন দেখে নেয়া যাক কয়েকটি নির্ভরযোগ্য পিটিসি ও ডাটা এন্ট্রি সাইট এর লিঙ্কঃ
# সাইট লিংক -১ >>> প্রতি ক্লিকে পাওয়া যাবে ০.০৫ সেন্ট । মিনিমাম পে আউট ২ ডলার ।
# সাইট লিংক – ২ >>>  মুলতঃ ক্যাপচা এন্ট্রির কাজ । কোন বিড ছাড়া রেজিস্ট্রেশন করেই কাজ করা যায়। সবসময় ক্যাপচা পাওয়া যায় ।মিনিমাম পে আউট ১ ডলার ।
# সাইট লিংক – ৩ >>> বিভিন্ন মুল্যের অ্যাড পাওয়া যাবে ০.০২ সেন্ট পর্যন্ত। মিনিমাম পে আউট  ৮ ডলার । এছাড়া বিভিন্ন ধরনের টাস্ক , অফার কমপ্লিট  করে আয় করা যায় ।
# সাইট লিংক – ৪>>> বিভিন্ন মুল্যের অ্যাড পাওয়া যাবে ০.০১ সেন্ট পর্যন্ত। মিনিমাম পে আউট  ৮ ডলার ।  এছাড়া বিভিন্ন ধরনের টাস্ক , অফার কমপ্লিট  করে আয় করা যায় ।
# সাইট লিংক – ৫ >>> বিভিন্ন মুল্যের অ্যাড পাওয়া যাবে ০.০১ সেন্ট পর্যন্ত। মিনিমাম পে আউট  ১ ডলার ।  এছাড়া বিভিন্ন ধরনের টাস্ক , অফার কমপ্লিট  করে আয় করা যায় ।
# সাইট লিংক – ৬ >>> বিভিন্ন মুল্যের অ্যাড পাওয়া যাবে ১.৫ সেন্ট পর্যন্ত। মিনিমাম পে আউট ৫ ডলার ।  এছাড়া সার্ভে, সাইট সার্চ করেও আয় করা যায় ।
# সাইট লিংক – ৭ >>> মুলতঃ ১০ সেন্ট পর্যন্ত ছোট ছোট কাজ পাওয়া যায়।মিনিমাম পে আউট ৫ ডলার ।
# এলাট-পে>>> যাদের alert-pay তে একাউনট নেই তারা একাউনট খুলে নিতে পারেন । আমার মতে “personal pro Account” খোলাই  ভাল। এখান থেকেও আয় করা যায় ।
আর হ্যাঁ , সাইট লিংক -২ ছাড়া  অন্য কোনও সাইটে মাল্টিপল একাউনট করবেন না ।
সবাইকে ধন্যবাদ ।

By ZahidRahman

  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Item Reviewed: কয়েকটি নির্ভরযোগ্য পিটিসি ও ডাটা এন্ট্রি সাইট যারা সত্যিকারেই পেমেন্ট দেয়……………………… Description: Rating: 5 Reviewed By: Sharifur
Scroll to Top