Latest News

Recent Post

Featured
Featured
Most Popular
Videos

অ্যান্ড্রয়েড ফোন দিয়ে কম্পিউটার এ ইন্টারনেট চালান (সফটওয়ার ছাড়া)

বর্তমানে symhony ও walton স্বল্প মুল্যে android পন্য বাজারে ছাড়ায় তরুনদের মাঝে এ সকল পন্য (স্মার্ট ফোন) কেনার হিড়িক পরে গেছে।
স্মার্ট ফোনের অনেক সুবিধার মধ্যে একটি হচ্ছে apps ইউজ করার সুবিধা।
আমরা সবাই কম্পিউটার এ ইন্টারনেট ব্যাবহার করি, কেউ ব্লুটুথ দিয়ে কেউ আবার মডেম দিয়ে, আজ আমি আপনাদের দেখাবে কিভাবে ব্লুটুথ/মডেম ছাড়া অ্যান্ড্রয়েড ফোন দিয়ে কম্পিউটারে ইন্টারনেট চালানো যায় তার নিয়ম, তাহলে আসুন নিয়ম টা শিখে নিই।
প্রথমে কেবল দিয়ে অ্যান্ড্রয়েড ফোন কে কম্পিউটার এর সাথে ডাটা ক্যাবলের মাধ্যমে সংযুক্ত করে নিন। তারপর নিচের নিয়মগুলো ভাল করে অনুসরণ করি।
১।
প্রথমে Media Device (MTP) এখানে টিক চিহ্ন দিন।


২।
তারপর Settings>>Developer options> USB Debugging এর ফাকা বক্সে টিক চিহ্ন দিয়ে সিলেক্ট করুন।
৩।
এবার Settings>Wireless & Networks>Tethering & portable hotspot গিয়ে USB tethering টিক চিহ্ন দিয়ে দিন উপরের মত করে।


ব্যাস হয়ে গেল কম্পিউটারে ইন্টারনেট সংযোগ, এবার ইচ্ছামত ইন্টারনেট ব্যবহার করুন কম্পিউটারে। আর হ্যাঁ একটি কথা আপনার সিমে কিন্তু মেগাবাইট থাকতে হবে না হলে কিন্তু হবে না।
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Item Reviewed: অ্যান্ড্রয়েড ফোন দিয়ে কম্পিউটার এ ইন্টারনেট চালান (সফটওয়ার ছাড়া) Description: বর্তমানে symhony ও walton স্বল্প মুল্যে android পন্য বাজারে ছাড়ায় তরুনদের মাঝে এ সকল পন্য (স্মার্ট ফোন) কেনার হিড়িক পরে গেছে। স্মার্ট ফোনের অনেক সুবিধার মধ্যে একটি হচ্ছে apps ইউজ করার সুবিধা। আমরা সবাই কম্পিউটার এ ইন্টারনেট ব্যাবহার করি, কেউ ব্লুটুথ দিয়ে কেউ আবার মডেম দিয়ে, আজ আমি আপনাদের দেখাবে কিভাবে ব্লুটুথ/মডেম ছাড়া অ্যান্ড্রয়েড ফোন দিয়ে কম্পিউটারে ইন্টারনেট চালানো যায় তার নিয়ম, তাহলে আসুন নিয়ম টা শিখে নিই। প্রথমে কেবল দিয়ে অ্যান্ড্রয়েড ফোন কে কম্পিউটার এর সাথে ডাটা ক্যাবলের মাধ্যমে সংযুক্ত করে নিন। তারপর নিচের নিয়মগুলো ভাল করে অনুসরণ করি। ১। প্রথমে Media Device (MTP) এখানে টিক চিহ্ন দিন। ২। তারপর Settings>>Developer options> USB Debugging এর ফাকা বক্সে টিক চিহ্ন দিয়ে সিলেক্ট করুন। ৩। এবার Settings>Wireless & Networks>Tethering & portable hotspot গিয়ে USB tethering টিক চিহ্ন দিয়ে দিন উপরের মত করে। ব্যাস হয়ে গেল কম্পিউটারে ইন্টারনেট সংযোগ, এবার ইচ্ছামত ইন্টারনেট ব্যবহার করুন কম্পিউটারে। আর হ্যাঁ একটি কথা আপনার সিমে কিন্তু মেগাবাইট থাকতে হবে না হলে কিন্তু হবে না। Rating: 5 Reviewed By: Sharifur
Scroll to Top