Latest News

Recent Post

Featured
Featured
Most Popular
Videos

কিভাবে ফটো ভেরিফাই করবেন আপনার ফেসবুক অ্যাকাউন্ট এবং রিকভার করবেন?

   তাহলে চলুন শুরু করা যাক। বিঃদ্রঃ এই পোস্টটি নেট হতে সংগৃহীত। 


ফেসবুক আইডি ফটো ভেরিফিকেশন


আজ আমি আপনাদের সাথে এমন একটি জিনিস শেয়ার করবো যেটা প্রায় ফেসবুক ব্যবহার কারীর হয়ে থাকে
সেটা হল ফেসবুকে ফটো ভেরিফাই চাওয়া


এটা একটা এমন জিনিস যে ঠিক হওয়া খুব মুশকিল হয়ে পড়ে

কিন্তু আজ আমি আপনাদের বলবো যে কিভাবে এটা আপনি ঠিক করে আপনার ফেসবুক অ্যাকাউন্টটি উদ্ধার করতে পারেন

আমার নিজের পার্সোনাল ফেসবুক অ্যাকাউন্ট টিতে গতকাল ফটো ভেরিফাই চাইছিল


আমি আমার এক ফেসবুক বন্ধুর কাছে ফোনে জানতে পারি একটি ইংরেজি সাইটের কথা যেখানে এই ব্যাপারে
পোস্ট লিখা ছিল

সেই ভায়ের সাইটে গিয়ে আমি পোস্ট টি পড়ি এবং স্টেপ টু স্টেপ কাজ করে আমার অ্যাকাউন্ট টি উদ্ধার করি

তাই আমি আজ আপনাদের সাথে সেই পোস্টটি শেয়ার না করে পারলাম না

আজ আমি সেই পোস্ট টিই বাংলাতে আপনাদের কাছে শেয়ার করলাম

আপনি শুধুমাত্র নিচের স্টেপ অনুযায়ী কাজ করুন

১) প্রথমে এখান থেকে
Tunnelbear vpn অ্যাপটি নামিয়ে নিন

2) এটি ইনস্টল দিয়ে ওপেন করুন

৩) তারপর এখানে আপনি আপনার নাম , ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একটি অ্যাকাউন্ট খুলুন

৪) অ্যাকাউন্ট খোলা হলে আপনার ইমেইল এ একটি কনফার্মেশন ইমেইল যাবে সেখানে ক্লিক করে আপনার অ্যাকাউন্ট টি অ্যাকটিভ করে নিন

৫) এবার অ্যাপটি কে আবার ওপেন করে লগইন করুন

৬) লগইন করে দেখুন অ্যাপটির নিচে একটি অপশন আছে সেখানে ক্লিক করে Japan দেশ এ ক্লিক করুন এবং উপরে অ্যাকটিভ বাটনে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করুন অ্যাকটিভ হতে কিছুক্ষণ সময় লাগবে

৭) অ্যাকটিভ হয়ে গেলে অ্যাপটি বন্ধ না করে আপনার এ্যান্ড্রয়েড ফোনের হোম বাটান টিপে মিনিমাইজ করে রাখুন

৮) এরপর আপনার সেটের opera mini,chrome বা যেকোনো একটি ব্রাউজার ওপেন করে আপনার ফটো ভেরিফাই চাওয়া ফেসবুক অ্যাকাউন্ট টি লগইন করুন

৯) লগইন করে দেখুন আপনার ফেসবুক এ ফটো ভেরিফাই না চেয়ে ফেসবুক এ সেভ করা মোবাইল নম্বরে একটি ছয় সংখ্যার কোড যাবে সেই কোড আপনি এখানে লিখে ok করুন

১০) এবার দেখুন আপনার ফেসবুক অ্যাকাউন্ট টি ওপেন হয়ে গেছে

আশাকরি সকলে বুঝতে পেরেছেন অসুবিধা হলে নিশ্চয় কমেন্ট করে জানাবেন
আর ভালো লাগলে আপনাদের বন্ধুদের আমার এই সাইটের কথা জানাবেন
সবাই ভালো থাকুন ধন্যবাদ।

TAGS :


FACEBOOK  PHOTO  VARIFICATIONHOW  RECOVER MY   FACEBOOK PROFILEPHOTO VARIFY PORBLEM SULIUTIONSOLVE PHOTO FACEBOOK PHOTO  VARIFICATION

  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Item Reviewed: কিভাবে ফটো ভেরিফাই করবেন আপনার ফেসবুক অ্যাকাউন্ট এবং রিকভার করবেন? Description: সবাইকে জুবিটেক এর পক্ষ হতে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। আশা করছি, সবাই ভালো আছেন। আজকের পস্তের বিষয়বস্তু হচ্ছেঃ কিভাবে ফটো ভেরিফাই করবেন আপনার ফেসবুক অ্যাকাউন্ট এবং রিকভার করবেন? তাহলে চলুন শুরু করা যাক। বিঃদ্রঃ এই পোস্টটি নেট হতে সংগৃহীত। ফেসবুক আইডি ফটো ভেরিফিকেশন আজ আমি আপনাদের সাথে এমন একটি জিনিস শেয়ার করবো যেটা প্রায় ফেসবুক ব্যবহার কারীর হয়ে থাকে সেটা হল ফেসবুকে ফটো ভেরিফাই চাওয়া এটা একটা এমন জিনিস যে ঠিক হওয়া খুব মুশকিল হয়ে পড়ে কিন্তু আজ আমি আপনাদের বলবো যে কিভাবে এটা আপনি ঠিক করে আপনার ফেসবুক অ্যাকাউন্টটি উদ্ধার করতে পারেন আমার নিজের পার্সোনাল ফেসবুক অ্যাকাউন্ট টিতে গতকাল ফটো ভেরিফাই চাইছিল আমি আমার এক ফেসবুক বন্ধুর কাছে ফোনে জানতে পারি একটি ইংরেজি সাইটের কথা যেখানে এই ব্যাপারে পোস্ট লিখা ছিল সেই ভায়ের সাইটে গিয়ে আমি পোস্ট টি পড়ি এবং স্টেপ টু স্টেপ কাজ করে আমার অ্যাকাউন্ট টি উদ্ধার করি তাই আমি আজ আপনাদের সাথে সেই পোস্টটি শেয়ার না করে পারলাম না আজ আমি সেই পোস্ট টিই বাংলাতে আপনাদের কাছে শেয়ার করলাম আপনি শুধুমাত্র নিচের স্টেপ অনুযায়ী কাজ করুন ১) প্রথমে এখান থেকে Tunnelbear vpn অ্যাপটি নামিয়ে নিন 2) এটি ইনস্টল দিয়ে ওপেন করুন ৩) তারপর এখানে আপনি আপনার নাম , ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একটি অ্যাকাউন্ট খুলুন ৪) অ্যাকাউন্ট খোলা হলে আপনার ইমেইল এ একটি কনফার্মেশন ইমেইল যাবে সেখানে ক্লিক করে আপনার অ্যাকাউন্ট টি অ্যাকটিভ করে নিন ৫) এবার অ্যাপটি কে আবার ওপেন করে লগইন করুন ৬) লগইন করে দেখুন অ্যাপটির নিচে একটি অপশন আছে সেখানে ক্লিক করে Japan দেশ এ ক্লিক করুন এবং উপরে অ্যাকটিভ বাটনে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করুন অ্যাকটিভ হতে কিছুক্ষণ সময় লাগবে ৭) অ্যাকটিভ হয়ে গেলে অ্যাপটি বন্ধ না করে আপনার এ্যান্ড্রয়েড ফোনের হোম বাটান টিপে মিনিমাইজ করে রাখুন ৮) এরপর আপনার সেটের opera mini,chrome বা যেকোনো একটি ব্রাউজার ওপেন করে আপনার ফটো ভেরিফাই চাওয়া ফেসবুক অ্যাকাউন্ট টি লগইন করুন ৯) লগইন করে দেখুন আপনার ফেসবুক এ ফটো ভেরিফাই না চেয়ে ফেসবুক এ সেভ করা মোবাইল নম্বরে একটি ছয় সংখ্যার কোড যাবে সেই কোড আপনি এখানে লিখে ok করুন ১০) এবার দেখুন আপনার ফেসবুক অ্যাকাউন্ট টি ওপেন হয়ে গেছে আশাকরি সকলে বুঝতে পেরেছেন অসুবিধা হলে নিশ্চয় কমেন্ট করে জানাবেন আর ভালো লাগলে আপনাদের বন্ধুদের আমার এই সাইটের কথা জানাবেন সবাই ভালো থাকুন ধন্যবাদ। Rating: 5 Reviewed By: Sharifur
Scroll to Top