Latest News

Recent Post

Featured
Featured
Most Popular
Videos

এবার থেকে Excel এর সব কাজ Word এ করতে পারবেন। !!!

> প্রথমে MS Word ওপেন করুন। এবং Tools মেনু থেকে Customize এ ক্লিক করুন।

> এর পর Commands ট্যাব থেকে Rearrange Commands বাটনে ক্লিক করুন।
> তার পর মেনু বার থেকে Insert মেনু সিলেক্ট করে Add করুন।
 > এবার Categories থেকে Insert সিলেক্ট করে Commands থেকে Insert Excel Spreadsheet সিলেক্ট করে Ok করুন।
> তারপর Close > Close করে দিন। ব্যাস আপনা কাষ্টোমাইজ শেষ।
এবার Insert মেনুতে গেলে Insert Excel Spreadsheet কমান্ড পাবেন, সেখানে ক্লিক করলে পুরো এক্সেল এর সীট চলে আসবে। আর আপনি মনের মতো ওয়ার্ডের এক্সেলের কাজ গুলো করতে পারবেন। এইভাবে যেকোন কমান্ড কষ্টোমাইজ করে কাজ করতে পারবেন।
Newer Post
Previous
This is the last post.
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Item Reviewed: এবার থেকে Excel এর সব কাজ Word এ করতে পারবেন। !!! Description: Rating: 5 Reviewed By: Sharifur
Scroll to Top